নওরিন আফরোজ প্রিয়ার ভাইরাল গোসলের ভিডিও লিংক

নওরিন আফরোজ প্রিয়ার ভাইরাল ভিডিও লিংক যারা খুজতেছেন তাদের জন্য এই ভিডিও। আপনারা সবাই জানেন তিনি একজন জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটর। তার ফেসবুক, টিক টক ও ইন্সট্রাগ্রামে রয়েছে লাখ লাখ ফলোয়ার। বিভিন্ন ধরনের ভিডিও ছেড়ে তিনি তার দর্শকদের মাঝে বিনোদন দেন। 

তবে সম্প্রতি তিনি রয়েছেন আলোচনার শীর্ষে। তার একটি ব্যক্তিগত ভিডিও অনলাইনে ছড়িয়ে পড়েছে। সারা নেট দুনিয়ার তোলপাড় সৃষ্টি হয়ে গেছে। সবাই তাকে নিয়ে ট্রল কেউবা মজা করছে। কিছু সংখ্যক মানুষ তার ভিডিও পাওয়ার জন্য উঠেপড়ে লেগেছে । 

দয়া করে মিথ্যা ভিডিও টি শেয়ার করা হতে বিরত থাকুন। সাইবার ক্রাইম গুরুত্বপূর্ণ একটি অপরাধ। তাই কারো ব্যাক্তিগত মুহূর্তের ছবি বা ভিডিও প্রকাশ করা অনুচিত। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যাবহারে আমাদের আরো বেশি সতর্ক্তা অবলম্বন করা উচিত। অনাকাঙ্ক্ষিত কোন ঘটনা ঘটে গেলে আগে সত্যতা যাচাই করুন। ভিকটিম কে সাপোর্ট করুন। তাই মিথ্যা ভিডিও নিয়ে আর ভূল তথ্য কেউ শেয়ার করবেন না সেই অনুরোধ রইলো।

 
 

নওরিন আফরোজ প্রিয়ার ভাইরাল ভিডিও

নওরিন আফরোজ প্রিয়ার ভাইরাল ভিডিওটি ছিল তার গোসলের ভিডিও, যেখানে দেখা যায় সে গোসল করতেছেন । কিভাবে গোসল করতেছেন তা বলার দরকার নেই আশা করছি । ৭ সেকেন্ডের এই ভিডিওটি মুর্হুতের মধ্যেই ভাইরাল হয়ে যায় অনলাইনে । 

ভিডিওটি মূলত ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ে । পড়ে আস্তে আস্তে টেলিগ্রাম, হুয়াটস অ্যাপ এর মাধ্যমে ভাইরাল হয়ে যায় ।